রাজশাহী পুঠিয়ায় বিরোধপূর্ণ জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ

রাজশাহী পুঠিয়ায় বিরোধপূর্ণ জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ

পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়ায় বিরোধপূর্ণ জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ করেছেন পৈত্রিক সূত্রে জমির মালিক ইউসুফ আলী। ঘটনাটি ঘটেছে উপজেলার বানেশ্বর ইউনিয়নের জরমডাঙ্গা গ্রামে। ইউসুফ আলী একই গ্রামের মৃত আঃ মোতালেবের ছেলে।

অভিযুক্তরা ইউসুফ আলীর চাচা মৃত ময়েজ উদ্দিনের ছেলে, মোজাফফর হোসেন, মজিবুর ও আবু বক্কর। ভুক্তভোগী ইউসুফ আলী জানান, গত ২০১৩ সালে তার চাচাদের সাথে জমিজমার বিরোধ নিয়ে রাজশাহীর অতিরিক্ত ম্যাজিস্টেড আদালতে মামলা দয়ের করা হয়। সেই মামলা বর্তমানে চলমান রয়েছে।

গত জুলাই মাসে ৭ তারিখে সকাল ৬টার সময় অভিযুক্ত তার তিন চাচাসহ একই গ্রামের ৬ থেকে ৭ জন বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসহ রিরোধপূর্ণ জমিজমার আমবাগান, পুকুর দখল করে নেয়। সেসময় তারা তার বাগানের আম ও পুকুরের মাছ লুট করে এবং সেখানে দালান বাড়ি নির্মাণের কাজ শুরু করে। এতে বাধা দিতে গেলে তারা তাকে দেশীয় অস্ত্র দিয়ে খুন জখম করার হুমকি দেয়।

সেসময় সে নিরুপায় হয়ে ফিরে আসে। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা তাকে আইনের আশ্রয় নিতে বলে। পরে গতকাল শুক্রবার ইউসুফ আলী পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দীন আহম্মেদ জানান, আমি বেশ কয়েক বার পুলিশ পাঠিয়ে তাদেরকে আটকের চেষ্টা চালাই।

বিরোধপূর্ণ এলাকায় তাদেরকে পাওয়া যায়নি। আদালত চাইলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করবো।

মতিহার বার্তা ডট কম – ১৮  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply